সভাপতির বাণী

সংগঠনটি একটি অরাজনৈতিক সমাজ সেবামূলক সংগঠন। সমাজের বিভন্ন দিক বিবেচনা করে এর সৃষ্টি। এই রকম একটি সংগঠন প্রতিষ্ঠা করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। এতে আমাকে সর্বাত্তক সহযোগিতা করেছে প্রত্যেক সদস্য।

তাই আমি তাদের প্রত্যেক কে ধন্যবাদ জানায়।সদস্য এবং শুভাকাঙ্খি সবার কাছে আমার চাওয়া একটাই তারা যেন সঠিক সময়ে সঠিক কাজটি করে এবং সবসময় সংগঠনের সাথে থাকে। সভাপতি হিসেবে আমি সংগঠনের স্বার্থে যেকোন পদক্ষেপ নিতে বদ্ধপরিকর।

সংগঠনের সমৃদ্ধির জন্য যে কোনো ধরনের পরিবর্তন আনতে হলে নেতৃত্বকে দূরদর্শী হতে হয়। সে নেতাই দূরদর্শী যিনি ভবিষ্যৎকে দেখতে পান, বিশ্লেষণ করতে পারেন এবং ফলাফল অর্জনে লক্ষ্য স্থির করতে পারেন।
এই প্রতিষ্ঠানের অপার সম্ভাবনাকে প্রসারিত করতে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ভাবে কাজ করার অনুরোধ জানাচ্ছি।

রংপুর জেলা ট্রাক, ট্যাংকলরি,কাভার্ডভ্যান ও ট্রাক্টর মালিক সমিতির ওয়েব সাইট তৈরির মাধ্যমে বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীজীবি , ব্যাবসায়ী ও পরিবহন মালিকদের মধ্যে ভাব বিনিময় একটি নিবিড় সেতু বন্ধন তৈরী ও মননশীলতা বিকাশে সহায়ক হবে বলে আমি আশা করি।

একে অন্যের সাথে সৌহার্দ্য, বন্ধুত্ব, বিপদে-আপদে কল্যাণে অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা করি। এ প্রসঙ্গে কবির ভাষায়-
“আপনারে লয়ে বিব্রত রহিতে আসে নাই কেহ অবনি পরে সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে।”
পারস্পরিক ভালবাসা, বিশ্বাস, সমঝোতা, সৌহার্দ্য ও সম্পৃতির বন্ধনে আবদ্ধ হয়ে আসুন আমরা কাজ করি একসাথে নিজেদের কল্যাণে, মানবতার কল্যাণে।


মোঃ আশরাফুল আলম
সভাপতি
রংপুর জেলা ট্রাক, ট্যাংকলরি,কাভার্ডভ্যান ও ট্রাক্টর মালিক সমিতি, রংপুর